অনলাইন বাংলা সংবাদ পত্র

রূপগঞ্জে হেলিকপ্টার বিধ্বস্ত; আহত ৩

42

মো. রাশেদুল ইসলাম, রূপগঞ্জঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারটেক্স গ্রুপের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে হেলিকপ্টারের পাইলট, কো-পাইলটসহ ৩ জন গুরুতর আহত হয়। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার পূর্ব কলাতলী এলাকার আমেরিকান সিটির বালুর মাঠে এ হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনা ঘটে।

পারটেক্স গ্রুপের হেলিকপ্টারের দায়িত্বে থাকা প্রধান প্রকৌশলী এয়ার ফোর্সের সাবেক স্কোয়াড লিডার মহিউদ্দিন আহমেদ জানান, বিকেল ৩ টার পরে পারটেক্স গ্রুপের হেলিকপ্টারটি তেজগাঁও বিমানবন্দর থেকে পরিক্ষামূলক উড্ডয়ন করে। এ সময় হেলিকপ্টারের পাইলট কর্ণেল মিজান(৪৬), কো-পাইলট স্কর্ট লিডার জিয়া (৩৮) এবং প্রকৌশলী ফররুখ আহমেদ (৪৫) ভিতরে অবস্থান করছিলেন। বিকেল সাড়ে ৩ টার দিকে কপ্টারটি উপজেলার কাঞ্চন পৌরসভার পূর্বকলাতলী এলাকার আমেরিকান সিটির বালুর মাঠে বিধ্বস্ত হয়ে আছড়ে পরে। তবে যান্ত্রিক ত্রুটি না অন্য কারনে এটি বিধ্বস্ত হয়েছে তা তাৎক্ষনিকভাবে তিনি জানাতে পারেননি।

হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় ভিতরে অবস্থান করা ৩ জনই কম বেশী আহত হয়েছেন। বিকেল পৌনে ৪ টার দিকে অপর একটি উদ্ধারকারী হেলিকপ্টারের মাধ্যমে আহতদের ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিধ্বস্ত হেলিকপ্টারটি ট্রাক যোগে তেজগাওঁ বিমানবন্দরে নিয়ে যাওয়া হবে বলে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন নিশ্চিত করেন।

১৫ নভেম্বর, ২০১৭ ইং/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

Leave A Reply

Your email address will not be published.