অনলাইন বাংলা সংবাদ পত্র

কেশবপুরে মাদক বিরোধী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

14

কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার কেশবপুর পাবলিক ময়দানে মাদকদ্রব্য বিরোধী এক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করে মাসুদ মেমোরিয়াল কলেজ ফুটবল একাদশ ও কেশবপুর ডিগ্রি কলেজ ফুটবল একাদশ। খেলায় মাসুদ মেমোরিয়াল কলেজ ফুটবল একাদশ ১-০ গোলে কেশবপুর ডিগ্রি কলেজ ফুটবল একাদশকে পরাজিত করে জয় লাভ করে।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তর যশোরের উপ-পরিচালক মোহাম্মদ নাজমূল কবীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক এ.বি.এম আখতারুজ্জামান, কেশবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও থানার এস আই আব্দুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন বিশ্বাস, গাজী গোলাম সরোয়ার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির মিন্টু ও নূরুল ইসলাম, সদস্য আব্দুল হালিম অটল, আব্দুল গফুর প্রমুখ।

খেলার ধারা বর্ণনায় ছিলেন শেখ রেজাউল ইসলাম ও খেলা পরিচালনা করেন মাস্টার আতিয়ার রহমান।

১৫ নভেম্বর, ২০১৭ ইং/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

 

Leave A Reply

Your email address will not be published.