অনলাইন বাংলা সংবাদ পত্র

কেশবপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড

17

কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ কেশবপুরে ক্লিনহিট গ্যাস সিলিন্ডার লিকেজের কারনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে মনিরামপুর ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ কবীর হোসেন ও পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে শহরের আলিয়া মাদ্রাসার সড়কের উত্তর পাশে গোলাম মোস্তফা মন্টুর বাড়িতে ভাড়াটিয়া সোহেল রানা শিমুলের স্ত্রী শামিমা ইয়াসমিন মুন্নি রান্না শেষে গ্যাসের চুলা বন্ধ করার সময় লিকেজ হওয়া সিলিন্ডারের গ্যাসে হঠাৎ আগুন ধরে যায়। এসময় তার আর্তচিৎকারে পাশের ভাড়টিয়ারা এসে ঘর থেকে শামিমা ইয়াসমিনসহ তার দুই ছেলে-মেয়েকে উদ্ধার করেন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবীর হোসেন দ্রুত ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ৯ সদস্যের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুণে আসবাব পত্রসহ বিভিন্ন মুল্যবান জিনিসপত্র পুড়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয় বলে ফায়ার সার্ভিস কর্তৃক জানানো হয়।

এব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবীর হোসেন বলেন ঐ ভবনে ৭টি পরিবারে প্রায় ৩৫ জন মানুষ বসবাস করে। দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়া গেছে। নিন্মমানের গ্যাস সিলিন্ডারের কারণে এমন সমস্যা হয়েছে বলে ফায়ার সার্ভিসের ধারণা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গ্যাস সিলিন্ডারটি পুকুরের পানিতে ডুবিয়ে এর গ্যাস বের করে দেন।

১৫ নভেম্বর, ২০১৭ ইং/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

 

Leave A Reply

Your email address will not be published.